বিজ্ঞাপন

শরীয়তপু‌রে বাস খাদে, নিহত ৩

November 12, 2019 | 4:06 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

শরীয়তপুর: শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ার ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বাস উল্টে ‍দুজন এবং হতাহতদের উদ্ধার করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আরেকজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সোয়া নয়টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় ডামুড্যা-শরীয়তপুর সদর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫), দক্ষিণ ডামুড্যা গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে ইয়াকুব পাইক (৮০) ও ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে জুলহাস মোল্যা (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সোয়া নয়টার দিকে ডামুড্যা থেকে একটি বাস দ্রুতগতিতে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। বাসটি ডামুড্যা খেজুরতলায় পৌঁছলে চালক এর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এছাড়া দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করতে গি‌য়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান জুলহাসে নামের একজন।

বিজ্ঞাপন

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, ‘কামরুজ্জামান ও ইয়াকুব দুর্ঘটনায় মারা যান। এছাড়া হতাহতদের উদ্ধার করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান খালেক। আহত লোকজনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন