সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাজধানীর ডেমরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

নভেম্বর ১২, ২০১৯ | ৪:৪৫ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা কোনাপাড়া এলাকায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী আসমা আক্তার মীমকে (১৮) শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় আসমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা হবি কাজী জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদরে। বর্তমানে ডেমরা কোনাপাড়া তাজমহল রোডে থাকেন। মিম তার স্বামী মো. শামীমের সাথে রুপগঞ্জ চনপাড়া এলাকায় থাকতো। শামীম পেশায় মোটর মেকানিকের কাজ করে। পারিবারিকভাবে ১৮ দিন আগে শামীমের সাথে মীমের বিয়ে দেওয়া হয়। চার সন্তানের মধ্যে মীম ছিল বড়।

তিনি আরও জানান, শনিবার মীম রাগ করে স্বামীর বাড়ি থেকে ডেমরা কোনাপাড়ার বাসায় চলে আসে। মঙ্গলবার সকালে তার স্বামী শামীম ডেমড়ার বাসায় এসে মীমকে মারধর করে দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন ঘরে ঢুকে মীমকে মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘নিহত নারীর নাক, মুখ, কপালসহ চোখে আঘাতের চিহ্ন দেখা গেছে। এছাড়া তার গলায় ফাঁসের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তে জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন