বিজ্ঞাপন

মন্দবাগ ট্র্যাজেডি: ১৬ জনের মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা

November 13, 2019 | 12:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মন্দবাগ রেলস্টেশনে ২ ট্রেনের সংঘর্ষে ১৬ জনের মৃত্যুর ঘটনায় আখাউড়া জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ নভেম্বর) রাতেই স্টেশন মাষ্টার জাকির হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আখাউড়া জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্তি দাস বুধবার (১৩ নভেম্বর) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি তাদের কার্যক্রম শুরু করেছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। তবে নির্ধারিত ৩ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেওয়া সম্ভব হবে না বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি হওয়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে আজ দুপুরে বাংলাদেশ রেলওয়ে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করার কথা রয়েছে।

সোমবার (১১ নভেম্বর) দিবাগত রাত পৌঁনে ৪টার দিকে হ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সাথে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৬ জন মৃত ও আহত হন অন্তত ১শ জন।

ট্রেন দুর্ঘটনার কারণ জানতে ৫টি তদন্ত কমিটিও গঠন করে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন