বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কলকাতার ওয়েব সিরিজে শিমুল খান

নভেম্বর ১৩, ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পশ্চিমবঙ্গের ওয়েব সিরিজে প্রথমবারের মতো অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা শিমুল খান। হইচই ভিডিও স্ট্রিমিং অ্যাপের ওয়েব সিরিজ ‘একেন বাবু’র তৃতীয় কিস্তিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে সারাবাংলা ডটনেটকে শিমুল খান বলেন, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘একেন বাবু’র অংশ হতে পেরে ভালো লাগছে। আমার চরিত্রের নাম জাহিদ খান। এটি খুব রহস্যজনক চরিত্র। আমি মনে করি এই ওয়েব সিরিজটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।

‘একেন বাবু’ সিরিজটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী। যৌথভাবে গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত ও নির্মাতা নিজেই।

শিমুল খান জানান, মূল শ্যুটিং এবং প্রোমোশনাল শ্যুটিং শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং পর্ব চলছে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষে নভেম্বরের শেষ দিকে হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে নতুন সিজনটি।

বিজ্ঞাপন

শিমুল খান ছাড়াও বাংলাদেশ থেকে ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান, কাজী নওশাবা আহমেদ, শহিদুল আলম সাচ্চু, জিয়াউল হাসান কিসলু।

আগের দুই সিরিজের মতো এবারও ‘একেন বাবু’র চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী। গত সপ্তাহে ঢাকায় এসে প্রোমোশনাল শ্যুটিং করে কলকাতা ফিরেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন