সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শুটিংয়ে আহত, তবু শট দিলেন অক্ষয় কুমার

নভেম্বর ১৩, ২০১৯ | ৪:২১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের  অন্যতম বড় তারকা অক্ষয় কুমার খিলাড়ি নামে পরিচিত। এই তারকা বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন রোহিত শেঠি পরিচালিত পরবর্তী ছবি ‘সূর্যবংশী’র শুটিংয়ে । ছবিতে অক্ষয়ের সাথে আরও দেখা যাবে ক্যাটরিনা কাইফকে । অক্ষয় ও ক্যাটরিনাকে এক সাথে পাওয়া দর্শকদের ভেতর এক অন্যরকম আলোড়ন সৃষ্টির  অন্যতম কারণ ।

বিজ্ঞাপন

অক্ষয়কে তার বিভিন্ন ছবিতে সামাজিক বার্তা নিয়ে আসতে দেখা যায় এমনকি কমেডি ছবিতেও । কিন্তু সাম্প্রতিকালে তাকে অ্যাকশনধর্মী ছবিতে খুব একটা দেখা যাচ্ছে না। তবে ‘সূর্যবংশী’র মধ্যদিয়ে এই তারকা আবারও ফিরতে চলেছেন তার পুরনো ক্যাটাগরিতে এবং সম্প্রতি এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান , তিনি অত্যন্ত উত্তেজিত এই ছবির ব্যাপারে ।

তিনি বলেন, অনেক বছর পর আমি আবারও অ্যাকশন ছবিতে ফিরলাম। এর আগে অনেক চরিত্রে কাজ করেছি যাতে খুব একটা অ্যাকশন দৃশ্য ছিল না । এটি এমন একটি ছবি যাতে সব কিছু রয়েছে। সেই সুযোগটা পরিচালক রোহিত শেঠি তৈরি করে দিয়েছেন।

তিনি আরও বলেন, এই ছবিতে কাজ করতে পেরে আমি আনন্দিত। অনেক লম্বা সময় পর আমি এমন চরিত্র পেয়েছি। আশাকরছি, দর্শক ছবিটি  উপভোগ করবে। আমি অ্যাকশনধর্মী ছবি করতে পছন্দ করি।

বিজ্ঞাপন

এদিকে সম্প্রতি মুম্বাইয়ে ‘সূর্যবংশী’র শুটিংয়ে আহত হয়েছেন অক্ষয়। একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের জন্য শট দেওয়ার সময় বাঁ হাতে চোট পেয়েছেন অক্ষয়। চিকিৎসককে দেখানোর পর ব্যান্ডেজ করা হয়েছে হাতে।

আহত হলেও শুটিং বন্ধ রাখেননি বলিউড খিলাড়ি। হাতে ব্যান্ডেজ বেঁধেই শট দিয়েছেন। এসময় শুটিং ইউনিটের সবাই অক্ষয়ের দায়িত্বশীলতা দেখে মুগ্ধ হয়েছেন।

ছবিতে সন্ত্রাস দমন শাখার এক অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম আগামী বছর মার্চে ছবিটি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন