সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে চাইছি: সেলিমা ইসলাম

নভেম্বর ১৩, ২০১৯ | ৭:০৮ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম বলেছেন, জামিন পেলে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে।

বিজ্ঞাপন

বুধবার (১৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম সাংবাদিকদের এ কথা বলেন।

এদিন বিকেল ৩টার দিকে সেলিমা ইসলামসহ পরিবারের কয়েকজন সদস্য খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসেন। সেখানে ঘণ্টাখানেক তারা অবস্থান করেন। খালেদা জিয়ার সঙ্গে দেখা শেষে বের হওয়ার পথে সেলিমা ইসলাম সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সেলিমা ইসলাম বলেন, ‘বিএসএমএমইউতে খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না। তার স্বাস্থ্যের অবস্থা ভালো নয়। হাত ও পায়ের আঙুল বেঁকে গেছে। যেখানে তিনি ব্যথা অনুভব করেন। উনি সোজা হয়ে বসতে পারেন না, এমনকি উঠেও দাঁড়াতেও পারছেন না। তার স্বাস্থ্যের কোনো উন্নতি হয়নি। তিনি নিজে ‍তুলে খেতে পারছেন না, চলাফেরাও করতে পারছেন না।’

বিজ্ঞাপন

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বোন আরও বলেন, ‘জামিন হলে অবশ্যই তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে। আমরা তো চাইছি তাকে বিদেশ পাঠাতে। তার শারীরিক যে অবস্থা তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়া জরুরি।’

এ সময় সেলিমা ইসলামের সঙ্গে উপস্থিত ছিলেন খালেদা জিয়ার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা ও ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন