শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আপনাদের যেকোনো সমস্যায় আমার কাছে আসুন: বস্ত্র ও পাটমন্ত্রী

নভেম্বর ১৩, ২০১৯ | ৮:৪৭ অপরাহ্ণ

ডিস্ট্রিক্টে করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সব রকমের সমস্যা সমাধানে নারায়ণগঞ্জবাসীর পাশে থাকার কথা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বলেন, আমি যেহেতু নারায়ণগঞ্জের লোক, আমি আপনাদের সব রকম সমস্যা দেখব।

বিজ্ঞাপন

বুধবার (১৩ নভেম্বর) নারায়ণগ‌ঞ্জের ফতুল্লার পঞ্চব‌টি বি‌সিক শিল্পনগরী এলাকায় যমুনা ব্যাংক লি‌মি‌টে‌ডের ১৩৬ তম শাখার উদ্বোধন করা হয়েছে। আরও চালু হয়েছে নারায়ণগঞ্জ শহ‌রের নিতাইগঞ্জ এলাকায় ব্যাংকটির ১৩৫ তম শাখা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা দুটির উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এ মন্তব্য করেন।

অন্যান্য ব্যাংকের চেয়ে যমুনা ব্যাংকের সুযোগ সুবিধা বেশি উল্লেখ করে মন্ত্রী এসময় আরও বলেন, অনেক দিন আগেই থেকে যমুনা ব্যাংকে অনলাইন ব্যবস্থা রয়েছে। আপনারা এটিএম কার্ডের মাধ্যমে শ্রমিকের বেতন দিতে পারেন। যেকোনো শ্রমিক এই কার্ডের মাধ্যমে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে বেতন তুলতে পারবে। আমরা চাই যমুনা ব্যাংকের মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর সেবা করতে।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, আমি যা করি ভেবেচিন্তা করে করি। তার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নারায়ণগঞ্জ থেকে মন্ত্রী বানিয়েছেন।

যমুনা ব্যাংক লি‌মি‌টে‌ডের ব্যবস্থাপনা প‌রিচালক মির্জা ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র ডা. সে‌লিনা হায়াত আইভী, ন‌ারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আনোয়ার হো‌সেন, নারায়ণগঞ্জ জেলা যুবলী‌গের সভাপ‌তি আব্দুর কা‌দির, যমুনা ব্যাংক ফাউ‌ন্ডেশ‌নের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, যমুনা ব্যাংক লি‌মি‌টে‌ডের সাবেক ব্যবস্থাপনা প‌রিচালক শফিকুর রহমান, শ্র‌মিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন