সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা উন্নতির কথা জানিয়ে টুইট

নভেম্বর ১৫, ২০১৯ | ৭:৪৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা স্থিতিশীল এবং দ্রুত উন্নতি হচ্ছে বলে তার টুইটার একাউন্ট থেকে জানানো হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্থানীয় সময় রাত ১০ টা ৪৮ মিনিটে প্রকাশিত ওই টুইটার বার্তায় বলা হয়েছে ‘লতা দিদির শারিরীক অবস্থা স্থিতিশীল এবং দ্রুত উন্নতির দিকে যাচ্ছে। আপনারা যারা উৎকণ্ঠা, দরদ ও প্রার্থনা নিয়ে তার পাশে দাঁড়িয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ’। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

এর আগে, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রোববার (১০ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন লতা। হাসপাতাল সূত্রে জানা যায়, ওই সময় তার শারীরিক অবস্থা ছিল ভীষণ নাজুক। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে তাকে চিকিৎসা দেওয়া হয়। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে।

এর মধ্যেই খবর ছড়িয়ে পড়ে, লতা মঙ্গেশকরকে কৃত্রিম শ্বাসপ্রশ্বাসের মাধ্যমে বাঁচিয়ে রাখা হয়েছে। লতার ভক্ত-সমর্থকসহ গোটা বলিউডেই এ খবরে শোকের ছায়া ছড়িয়ে পড়ে ।

বিজ্ঞাপন

আরও পড়ুন- হাসপাতালে লতা মঙ্গেশকর, শারীরিক অবস্থা স্থিতিশীল

উল্লেখ করা যায় যে, পদ্মভূষণ, পদ্মবিভূষণ থেকে শুরু করে ভারতের সর্বোচ্চ বেসামরিক খেতাব ভারতরত্ন পেয়েছেন গায়িকা লতা মঙ্গেশকর। ভারতের সর্বোচ্চ চলচ্চিত্র পুরস্কার দাদাসাহেব ফালকে-তেও ভূষিত হয়েছেন ভারতের এই গানের পাখি। হিন্দি থেকে শুরু করে বাংলা, মারাঠিসহ বিভিন্ন ভাষায় তার গান জয় করেছে কোটি মানুষের হৃদয়। গত ২৮ সেপ্টেম্বর ৯০ বছর পূর্ণ করেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন