রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

তাহসান-মালার ‘আনমনে’ গানের মিউজিক ভিডিও প্রকাশ

নভেম্বর ১৬, ২০১৯ | ১২:৫৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অনলাইনে মুক্তি পেয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান ও মালার ‘আনমনে’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। শুক্রবার (১৫নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন মালা নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া।

অনুষ্ঠানটিতে উপস্থিত হয়ে তাহসান খান বলেন, আপনারা যদি একটু পাশ্চাত্যের মিউজিক ভিডিও দেখেন। তাতে দেখতে পাবেন কোনো গল্প থাকে না। শুধু অনুভূতি থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের এই গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে।

এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিক ভাইদের কাজ সেই গান নিয়ে লেখা। আমি আশা করব আপনারা আপনাদের সেরাটা দিয়েই সেই দায়িত্বটা ঠিক মতো পালন করবেন। তাহলেই ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে। আমাদের দেশের ইন্ডাস্ট্রিকে আমরা আরও শিখরে নিয়ে যাবে।’

বিজ্ঞাপন

মিউজিক ভিডিওটি প্রকাশ পেয়েছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে। প্রতিষ্ঠানটির কর্ণধার শাহিন কবির বলেন, আগে গান শোনা যেতো কিন্তু দেখা যেতো না। প্রযুক্তির এই যুগে গান শোনার সঙ্গে সঙ্গে দেখার ব্যবস্থাও হয়েছে। উন্নতদেশগুলোর মতো আমরাও কোনো অংশে পিছিয়ে থাকতে চাই না। তাইতো গান রেকর্ডিংয়ের পাশাপাশি সেটির দৃশ্যধারণ করে শ্রোতা-দর্শকদের দেখার ব্যবস্থাও করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন