শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রুহেল মিয়ার পেস তাণ্ডবে লণ্ডভণ্ড চট্টগ্রাম

নভেম্বর ১৬, ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেকটা ঠিক এক বছর আগে। সিলেটের হয়ে চলতি মৌসুমে এক ম্যাচ আর গেল বছরের এক ম্যাচ মিলিয়ে খেলেছেন মোট দুইটি ম্যাচ। আর জাতীয় ক্রিকেট লিগের চলতি মৌসুমের ষষ্ঠ রাউণ্ডে নেমেছেন নিজের তৃতীয় ম্যাচ খেলতে। আর নিজের তৃতীয় ম্যাচেই তার তোপে লণ্ডভণ্ড হয়ে গেল চট্টগ্রামের ব্যাটিং লাইনআপ।

বিজ্ঞাপন

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) টায়ার-২ এর ষষ্ঠ রাউণ্ডের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয় চট্টগ্রাম বিভাগ এবং সিলেট বিভাগ। সকালে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক অলক কপালি। অধিনায়কের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানাতেই যেন বল হাতে অগ্নিমূর্তি ধারণ করলেন সিলেটের পেসাররা।

আর সিলেটের বোলারদের মধ্যে অধিনায়কের প্রতি একটু বেশিই যেন শ্রদ্ধাশীল ছিলেন। আর তাই তো প্রথম শ্রেণির প্রথম দুই ম্যাচে যেখানে নিয়েছিলেন মাত্র একটি উইকেট। সেখানে শনিবার (১৬ নভেম্বর) চট্টগ্রামের ৮ ব্যাটসম্যানকে নিজের থলিতে পুরেছেন এই পেসার। আর তার পেস তোপেই লণ্ডভণ্ড হয়েই চট্টগ্রাম বিভাগ অল আউট হয়েছে মাত্র ১০৬ রানে।

রুহেল মিয়া শুরুটা করেছিলেন চতুর্থ ওভারে বল করতে এসে পিনাক ঘোষের উইকেট তুলে নিয়ে। এরপর কেবল ইরফান শুকুর ছাড়া চট্টগ্রামের বাকি সব ব্যাটসম্যানদেরই তুলে নিয়েছেন নিজের ঝুলিতে। বল হাত্র ১৪.১ দিয়েছেন ৪টি মেইডেন খরচ করেছেন মাত্র ২৬ রান। আর সেই সঙ্গে নামের পাশে যুক্ত করেছেন ক্যারিয়ার সেরা ৮উইকেট। আর বাকি দুই উইকেটের মধ্যে একটি নিয়েছেন ইমরান আলী এবং অপরটি নিয়েছেন রিয়াজুর রহমান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন