বিজ্ঞাপন

তীর্থস্থান দর্শন করেই প্রথম বিবাহবার্ষিকী কাটালেন দীপবীর

November 16, 2019 | 4:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রণবীর-দীপিকা রিয়েল লাইফ জুটির এক বছর পূর্তি হলো। গত বছর নভেম্বরের ১৪ তারিখ জমকালো আয়োজনের মধ্য দিয়ে গাঁটছাড়া বেঁধেছিলেন তারা। সেজন্য এই তারকা জুটির ভক্তরা ভেবেই নিয়েছিলেন, হয়ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ের প্রথম বছর উদযাপন করবেন।

বিজ্ঞাপন

কিন্তু অনুরাগীদের ভাবনার বাইরে গিয়ে একদম সাদামাটাভাবে পরিবারের লোকেদের সঙ্গেই সময় কাটালেন দীপবীর জুটি।

রণবীর ও দীপিকার বিয়ে হয় মূলত দু’রকম নিয়মে। দীপিকা পাড়ুকোন দক্ষিণী হওয়ায় ২০১৮ সালের ১৪ নভেম্বর তারা সেরেছিলেন দক্ষিণী মতের বিয়ের অনুষ্ঠান। পরের দিন ১৫ নভেম্বর হয়েছিল পাঞ্জাবি মতের বিয়ে।

বিজ্ঞাপন

সুদূর ইতালির লেক কোমোতে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়েই বসেছিল বিয়ের আসর। বিয়ের ছবি যাতে প্রকাশ্যে না আসে সেজন্য ছিল আঁটোসাঁটো নিরাপত্তা। পরে মুম্বাই ও হায়দরাবাদ দু’জায়গাতেই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা।

বিয়ের অনুষ্ঠানে জাঁকজমক থাকলেও তীর্থস্থান দর্শন করেই প্রথম বিবাহবার্ষিকী কাটালেন তারকা জুটি। ১৪ তারিখ দু’জনেই গিয়েছিলেন তিরুপতি দর্শনে। আর ১৫ তারিখ রণবীর-দীপিকাকে দেখা গিয়েছে অমৃতসরের স্বর্ণমন্দিরে। বিয়ের অনুষ্ঠানের মতোই প্রথম বিবাহবার্ষিকীতেও দুই তারকার পরনে ছিল ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাক।

তিরুপতির মন্দিরে লাল শাড়ি আর ভারী গয়নায় সেজে হাজির ছিলেন দীপিকা। পাল্লা দিয়ে মানানসই সাজগোজ করেছিলেন রণবীরও। দ্বিতীয় দিন স্বর্ণমন্দির দর্শনের সময়েও একে অন্যের সঙ্গে ম্যাচিং করেই পোশাক পরেছিলেন দীপিকা-রণবীর। দু’দিনই তাদের সঙ্গে হাজির ছিলেন দুই তারকার পরিবারও।

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন