বিজ্ঞাপন

ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক, সাধারণ সম্পাদক নাইম

November 16, 2019 | 4:46 pm

ঢাকা: আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইসহাক ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাইমের নাম ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৬ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারর্স ইনস্টিটিউশনে আয়োজিত স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বে মহানগর উত্তরের দুটি পদে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আর আগে ১২ নভেম্বর, মঙ্গলবার রাজধানীর রাজধানীর খামারবা‌ড়ির কৃ‌ষি‌বিদ মিলনায়তনে স্বেচ্ছাসেবক লী‌গ উত্তরের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর আজ শনিবার কেন্দ্র এবং মহানগর দুই শাখার সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির শীর্ষ চারটি পদে নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করা হয়। ঢাকা উত্তরে ১১ জন সভাপতি ও ১৮ জন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

এর আগে আজ শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর জাতীয় সংগীতের সুরে সুরে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব এবং বিশেষ অতিথিদের সঙ্গে নিয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধনী ঘোষণা করেন শেখ হাসিনা।

বিজ্ঞাপন

 

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন