শুক্রবার ৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কি লুকাচ্ছেন ঐশ্বরিয়া!

নভেম্বর ১৬, ২০১৯ | ৭:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গুজবের সূত্রপাত মুকেশ আম্বানীর দেওয়া পার্টির একটি ছবি থেকে। গুজবের কেন্দ্রে আছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। ছবিতে অভিষেকের পাশে দাঁড়ানো ঐশ্বরিয়াকে কিছু একটা আড়াল করার চেষ্টা করতে দেখা গেছে। আর সেখান থেকেই ধোঁয়া ছড়ানোর শুরু।

বিজ্ঞাপন

ছবি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন ঐশ্বরিয়া যা আড়াল করতে চেয়েছেন তা আর কিছুই না, তার বেবি বাম্প। দুয়ে দুয়ে চার মিলিয়ে অনেকে এও বলছেন, অমিতাভের বাংলো জলসা’য় আসতে চলেছে নতুন অতিথি। ফের দাদা হতে চলেছেন বিগ বি।

দিন কয়েক আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষে ভারতীয় ধনকুবের মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। মুকেশের পার্টিতে বরাবর যা হয়, চাঁদের হাট বসেছিল তার বাড়িতে। অভিষেক-ঐশ্বরিয়াও উপস্থিত ছিলেন সেখানে। সেই অনুষ্ঠানের অ্যাশ-অভির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন জোরালো হয়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তার বেশ কয়েকটিতে দেখা গেছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।

প্রথম সন্তান আরাধ্য হওয়ার সময়ও বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ। কারও কারও ধারণা এবারও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি।

বিজ্ঞাপন

২০১১ তে ঐশ্বরিয়ার প্রথম সন্তান আরাধ্যের জন্ম। মাঝে কেটে গেছে ৮ বছর। পরবর্তী সন্তান নেওয়ার জন্য এটিকে সঠিক সময় বলছেন কেউ কেউ। তাদের মতে, আরাধ্য এবার একজন খেলার সাথীর বায়না করতেই পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন