বিজ্ঞাপন

হার্ট অ্যাটাকেই সাংবাদিক মনসুরের মৃত্যু: চিকিৎসক

November 17, 2019 | 1:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হার্ট অ্যাটাকে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সাব-এডিটর আবুল মনসুরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

বিজ্ঞাপন

রোববার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে আবুল মনসুরের মৃতদেহের ময়নাতদন্ত করেন ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

এই চিকিৎসক বলেন, ‘মৃতদেহে কোনো ধরনের আঘাত পাওয়া যায়নি। প্রাথমিকভাবে হার্ট অ্যাটাক হয়েই তার মৃত্যু হয়েছে বলে বোঝা যাচ্ছে। আরও পরীক্ষা নিরিক্ষার জন্য ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সেগুলোর রিপোর্ট পেলে ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট দেওয়া হবে।’

এর আগে খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) রুহুল আমিন মুর্শেদ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃতদেহ মর্গে পাঠান।

বিজ্ঞাপন

শনিবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর দক্ষিণ বনশ্রী একটি বাসার ছয়তলা থেকে আহমেদ মনসুর ওরফে মনসুর আলীর (৩৩) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মনসুরের সহকর্মী ও বাংলা ট্রিবিউনের জ্যেষ্ঠ প্রতিবেদক জাকিয়া আহমেদ সারাবাংলাকে জানান, ময়নাতদন্ত শেষে মর্গ থেকে পান্থপথে বাংলা ট্রিবিউনের অফিসে নেওয়া হবে তার মৃতদেহ। সেখানে তার প্রথম নামাজে জানাজা হবে।

মনসুরের চাচা শরিফুর রহমান জানান, তাদের গ্রামের বাড়ি সিলেট জেলার ফেনচুগঞ্জে। পাঁচ ভাই দুই বোনের মধ্যে মনসুর ছিলেন বড়। তার বাবার নাম সমজ মিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন