শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ক্যালিফোর্নিয়ায় ঘরোয়া পার্টিতে বন্দুক হামলা, নয় জন গুলিবিদ্ধ

নভেম্বর ১৮, ২০১৯ | ১২:৫০ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেজনো শহরের দক্ষিণপূর্বাঞ্চলে একটি বাড়ির উঠানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। রোববার (১৭ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় চালানো ওই হামলায় এখন পর্যন্ত অন্তত নয় জন গুলিবিদ্ধ এবং কয়েকজনের মৃত্যু হয়েছে। স্থানীয় পুলিশের বরাতে এ খবর জানিয়েছে অ্যাসোসিয়েটেড প্রেস।

বিজ্ঞাপন

ফ্রেজনো পুলিশের মুখপাত্র লেফটেন্যান্ট বিল ডুলে এই ঘটনাকে জনপরিসরে বন্দুকধারীর হামলা বলে উল্লেখ করেছেন।

স্থানীয় গণমাধ্যম ফ্রেজনো বি কে ওই মুখপাত্র বলেন, হামলার সময় ওই বাড়ির সদস্যরা নিকটাত্মীয়দের সাথে একটি ফুটবল ম্যাচ উপভোগ করছিলেন। ফুটবল ম্যাচের পাশাপাশি ঘরোয়া পার্টিও চলছিল তার এক পর্যায়ে অচেনা এক বন্দুকধারী সেখানে ঢুকে পড়ে এবং নির্বিচারে গুলি চালাতে থাকে। হামলায় অন্তত নয়জন গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থলেই মারা গেছেন কয়েকজন। আহতদের স্থানীয় কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

তবে, ঠিক কতজন ওই হামলায় মারা গেছেন তা এখনই নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। অসমর্থিত একটি সূত্র জানিয়েছে, হামলায় তিন জন মারা গেছেন।

বিজ্ঞাপন

নাম না প্রকাশ করে স্থানীয় একজন বাসিন্দা অ্যাসোসিয়েটেড প্রেসকে জানিয়েছেন, তিনি কয়েকদফা গুলির শব্দ শুনেছেন।

ফ্রেজনো বি জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মাদক ও আগ্নেয়াস্ত্র বিষয়ক ব্যুরোর কয়েকজন প্রতিনিধি এই ঘটনা তদন্তে কাজ করছেন। তবে হামলার সাথে জড়িত কেউ এখন পর্যন্ত গ্রেফতার হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন