সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

লাল সিং আমির খান

নভেম্বর ১৮, ২০১৯ | ১:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ নানা কারনেই আলোচনায়। অডিশন দিয়ে কারিনা কাপুরকে নেওয়া। ছবির জন্য আমির খানের ২০ কেজি ওজন কমানো। সর্বশেষ এই ছবিতে অতিথি চরিত্রে শাহরুখ খান আর সালমান খানকেও দেখতে পাওয়ার খবর পাওয়া গেছে। সব মিলিয়ে আমিরের নতুন এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহের পারদ চড়ছে।

বিজ্ঞাপন

এরই মধ্যে লাল সিং চাড্ডা ছবিতে আমির খানকে যে রূপে দেখা যাবে তার ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমির খান নিজেই তা প্রকাশ করেছেন। টুইটারে ছবি পোস্ট করে আমির লিখেছেন- ‘স্যাট শ্রী আকাল জি, মাই সেল্ফ লাল... লাল সিং চাড্ডা।’

ছবিতে একটি গোলাপী-ধূসর চেক শার্ট পরিহিত আমিরের মুখ জুড়ে লম্বা দাঁড়ি। মাথায় শিখদের চিরাচরিত পাগড়ি।

বিজ্ঞাপন

গেলো নভেম্বরের প্রথম দিনে ভারতে পাঞ্জাবে লাল সিং চাড্ডা ছবির শুটিং শুরু হয়েছে। পাশাপশি অমৃতসর, লুধিয়ানা আর জালান্ধরের গ্রাম ও শহরে ছবিটির শুটিং হবে।

লাল সিং চাড্ডা একাধিক অস্কার জয়ী হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম’ এর রিমেক। কিছুদিন আগে ছবির শুটিং শুরু হয়েছে। ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। আর সেই চরিত্রের জন্য কারিনাকে রীতিমতো অডিশন দিতে হয়েছে। এমনকি ছবিটিতে প্রথমবারের মতো তিন খান- আমির, শাহরুখ ও সালমানকে একসঙ্গে বড় পর্দায় নিয়ে আসার গুঞ্জনও রয়েছে। শাহরুখ ইতমধ্যে তার সম্মতি জানিয়েছেন। সালমানের সম্মতির অপেক্ষায় আছেন ছবির নির্মাতা সিক্রট সুপারস্টারখ্যাত নির্মাতা অদ্বৈত চন্দন।

আমিরের নতুন এই ছবি ২০২০ সালের বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন