শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বৃত্তের বাইরে বুবলী

নভেম্বর ১৮, ২০১৯ | ১:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ক্যারিয়ার শুরু থেকে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আসছেন চিত্রনায়িকা বুবলী। ‘বসগিরি’ ছবি দিয়ে তিনি জুটি বেঁধেছিলেন শাকিব খানের সাথে। এই জুটির সবশেষ ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি পায় গেলো ঈদে। এছাড়া ‘বীর’ নামে আরও একটি ছবিতে দেখা যাবে তাদের। তবে দুই দিন শুটিং করে সেটির দৃশ্যধারণের কাজ থমকে আছে। কবে নাগাদ শুটিং শুরু হবে সেটির নিশ্চয়তা নেই।

বিজ্ঞাপন

এদিকে শাকিব খানের সাথে একের পর এক ছবি করায় সমালোচনার মুখে পড়েছেন বুবলী। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ তাকে শাকিব নির্ভর নায়িকা বলে টিপ্পনি কাটেন।

এরকম সমালোচনা সম্পর্কে বুবলীও ওয়াকিবহাল। এর আগে সারাবাংলা ডটনেটের সঙ্গে কথা বলার সময় তিনি বলেছিলেন, অন্য নায়কের সঙ্গে সিনেমা করবেন ভালো গল্প পেলে।

বুবলী ভালো গল্প পেয়েছেন। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি ছবিতে। ‘ক্যাসিনো’ নামের ছবিটিতে তিনি জুটি বাঁধছেন নিরবের সঙ্গে। ছবিটি পরিচালনা করবেন সৈতক নাসির।

বিজ্ঞাপন
‘ক্যাসিনো’ ছবির পোস্টারে বুবলী ও নীরব। ছবি: সংগৃহীত
‘ক্যাসিনো’ ছবির পোস্টারে বুবলী ও নীরব। ছবি: সংগৃহীত

রোববার (১৭ নভেম্বর) ছবিটির পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবির পোস্টার বলছে, সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া ক্যাসিনো কাণ্ড নিয়ে ছবির কাহিনী এগোবে।

শাকিব খান বৃত্ত ভেঙে বেরিয়ে এসে বুবলী নিজেকে প্রমাণ করতে চাইছেন। এমন ইঙ্গিত পাওয়া গেল তার কণ্ঠে। বুবলী বলেন, আমি সবসময় বলে এসেছি ভালো গল্প ও পরিচালক পেলে অন্য নায়কের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই। সৈকত নাসির একজন ভালো নির্মাতা। তাছাড়া ছবির গল্পটিও ভালো লেগেছে। ভালোকিছু হবে বলে প্রত্যাশা করছি।

বুবলী জানান, শাকিব–বুবলী জুটি দর্শকদের ভালোবাসার প্রতিফলন। কিছু সমালোচনা হলেও আমাদের জুটিকে মানুষ ভালোবাসে। তাই শাকিবের  সঙ্গে আগামীতেও ভালো ভালো কাজ হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন