বিজ্ঞাপন

শেরপুরে সিংগাবরুণা সীমান্তে বিএসএফের গুলিতে যুবক নিহত, আহত ১

November 18, 2019 | 4:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: শেরপুরে শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়ন সীমান্তের ১০৯১ নম্বর সীমান্ত পিলারের কাছে পানবাড়ি এলাকায় বিএসএফের গুলিতে এক যুবক নিহত ও আরেকজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৮ নভেম্বর) ভোরে ভারতীয় সীমান্তের কুমারগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত উকিল মিয়া (১৯) শ্রীবরদীর মেঘাদল গ্রামের বঙ্গসুরুজের ছেলে। এছাড়া আহত হয়েছেন বাবেলাকোনা গ্রামের বদর আলীর ছেলে সুমন মিয়া।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিনগত রাতে একদল যুবক ভারতীয় সীমান্তের কুমারগাতি এলাকায় অনুপ্রবেশ করে। এসময় বিএসএফ গুলি চালালে উকিল ও সুমন আহত হয়ে বাংলাদেশি সীমান্তের পানবাড়ি এলাকায় এসে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে নিয়ে আসার পর উকিলের মৃত্যু হয়। খবর পেয়ে কর্ণঝোড়া ক্যাম্পের বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। হতাহতরা গরুর কারবারি বলে জানিয়েছে স্থানীয়রা।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত ওই ক্যাম্পের সুবেদার খন্দকার আব্দুল হাই বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আহত সুমনকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিজিবি-বিএসএফ এর মধ্যে পতাকা চলছিলো।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন