রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

২ সপ্তাহ মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রি করুন: সাঈদ খোকন

নভেম্বর ১৮, ২০১৯ | ৫:৪০ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন সামাজিক দায়বদ্ধতা থেকে আগামী ২ সপ্তাহ মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে নগর ভবনে পেঁয়াজ ও ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।

সভায় উপস্থিত ব্যবসায়ীদের দাবির প্রতি একাত্মতা জানিয়ে ট্রেড লাইসেন্সের সাথে উৎসে কর কমানোর বিষয়টি বিবেচনার জন্য রাজস্ব বোর্ডকে আহবান জানাবেন বলে ব্যবসায়ীদের আশ্বস্ত করেন মেয়র। এজন্য জাতীয় রাজস্ব বোর্ডে চিঠি পাঠানো হবে বলে জানান মেয়র।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মার্কেট ফেডারেশনের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর, সাধারণ সম্পাদক মো: নাজমুল হুদা, সহসভাপতি এম এ মান্নান, হুমায়ুন কবীর মোল্লাসহ অনেকেই বক্তৃতা করেন।

বিজ্ঞাপন

ব্যবসা বাণিজ্যকে একটি শহরের প্রাণের স্পন্দন জানিয়ে সাঈদ খোকন বলেন, সরকার অত্যন্ত ব্যবসাবান্ধব। তাই ব্যবসায়ীদের যেকোনো যৌক্তিক দাবী পূরণ করার আশ্বাস দিয়ে ব্যবসায়ীদের মার্কেটের নিরাপত্তা নিশ্চিতের দায়িত্ব নেওয়ার আহ্বান জানান মেয়র সাঈদ খোকন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন