শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন সৃজিত-মিথিলা!

নভেম্বর ১৮, ২০১৯ | ৫:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সৃজিত মুখার্জী ও মিথিলা— একজন কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, অন্যজন বাংলাদেশের জনপ্রিয় মডেল, গায়িকা ও অভিনেত্রী। বছর খানেক হবে, এই দুই তারকা চুটিয়ে প্রেম করছেন। এটি নিয়ে দুই বাংলায় সমানতালে চর্চা হচ্ছে। যদিও তারা দু’জন তাদের সম্পর্ক নিয়ে খোলাসা করেননি। তবে তাদের নিয়মিত একসাথে সময় কাটাতে দেখা যায় মাঝে মধ্যে। অবস্থাটা এমন যেন, ধরি মাছ না ছুঁই পানি।

বিজ্ঞাপন

এক্ষেত্রে তারা নিজেদের অবস্থান পরিস্কার না করলেও তাদের প্রেম অনেকটা প্রকাশ্যেই চলে এসেছে। কিন্তু অনেকের প্রশ্ন ছিল, প্রেম করলেও তারা দুজন কি বিয়ে বন্ধনে জড়াবেন?

আরও পড়ুন- এটা আমার ব্যক্তিগত ব্যাপার: সৃজিত

এবার সেই প্রশ্নের উত্তর মিললো। জানা গেছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন তারা। খবর টাইমস অব ইন্ডিয়ার। তবে গণমাধ্যমটি একটি প্রশ্নবোধক চিহ্নও রেখে দিয়েছে সাথে।

বিজ্ঞাপন

সৃজিতের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অনেক দিন ধরে সৃজিত ও মিথিলা প্রেম করছেন। সেই প্রেমকে পরিণতি দিতেই ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

এ বিষয়ে সৃজিত মুখার্জীর সাথে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। কয়েকবার হোয়াটসঅ্যাপে মেসেজ  করা হলেও তিনি কোনো প্রতিক্রিয়া দেখাননি। জানা গেছে, সৃজিত এখন বাংলাদেশে অবস্থান করছেন এবং ঢাকার গুলশান আড়ংয়ে শাড়িও কিনতে দেখা গেছে তাদের।

এদিকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথিলার সাথে সাবেক প্রেমিক ইফতেখার আহমেদ ফাহমির ঘনিষ্ঠ ছবি প্রকাশ পায়। তখন মিথিলার পাশে দাঁড়িয়েছিলেন সৃজিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন