রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এটা আমার ব্যক্তিগত ব্যাপার: সৃজিত

নভেম্বর ১৮, ২০১৯ | ৭:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘এটা কোনো নিউজের বিষয় না। আপনার কি মনে হয়, কারও ব্যক্তিগত জীবন থাকতে নেই? আমার কাজ নিয়ে লিখুন। সেটা নিয়ে লিখতে না পারলে নিউজ না করাই ভালো।’

বিজ্ঞাপন

কথাগুলো বলছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জী। সোমবার (১৮ নভেম্বর) দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলার সঙ্গে তার বিয়ের খবর চাউর হওয়ার পর সারাবাংলার কাছে এভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

খবর চাউর হয়েছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন সৃজিত ও মিথিলা। বিয়ে প্রসঙ্গে সৃজিত আরও বলেন, ‘বিয়ে করছি কি করছি না, সেটা সময়ই বলে দেবে। এ বিষয়ে এখন কোনো মন্তব্য করার প্রয়োজন মনে করছি না। বিষয়টি নিয়ে আমি বিরক্ত।’

গুলশান আড়ংয়ে বিয়ের শপিং প্রসঙ্গ টানলে তিনি মুখে কুলুপ আঁটেন। শুধু একটি কথাই বলেছেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। কোনো মন্তব্য করতে চাই না।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বছর খানেক ধরে সৃজিত-মিথিলা প্রেম করছেন। মিথিলার সাথে দেখা করার জন্য সৃজিত নিয়মিত বাংলাদেশে আসেন। মিথিলাও কলকাতা যান।

দুই বাংলার এই দুই তারকার বিয়ে উল্লেখিত তারিখে হবে কিনা সেটা সময়ই বলে দেবে। তবে তাদের বিয়ে নিয়ে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের মানুষ ও গণমাধ্যমের ব্যাপক আগ্রহ রয়েছে।

 

আরো পড়ুনঃ  ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন সৃজিত-মিথিলা!

 

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন