বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ জনকে ছুরিকাঘাত

নভেম্বর ১৯, ২০১৯ | ২:৩০ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর শাহআলীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে আরাফাত হোসেন রিফাত (১৫) ও মো. শাহেদ (১৮) নামে দুই ছাত্র আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহআলী স্কুল এর পেছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রিফাতের বাসা সাভার আমিন বাজারে। সে আমিন বাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে।

শাহেদের বাসা দারুস সালাম মাজার রোডে জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের একাদশ ১ম বর্ষের ছাত্র।

বিজ্ঞাপন

আহত শাহেদ জানায়, তারা কয়েকজন সন্ধ্যায় শাহ আলী স্কুলের পেছনে রাস্তারপাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের বন্ধু ইমরানের সঙ্গে তর্কাতর্কি শুরু করে। সাকিবরা এলাকায় নিজেদের সিনিয়র দাবি করে। এ নিয়ে একপর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করেন। এরপর পালিয়ে যান তারা।

পরে বন্ধুরা তাদের দুইজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

রিফাতের মা বিলকিস আক্তার জানান, গতকালই মিরপুর লালকুঠি এলাকায় নানির বাসায় বেড়াতে যায় রিফাত। সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যার সময়ই সে নানির বাসা থেকে বাইরে বের হয়েছে। তার কিছুক্ষণ পরেই এ ঘটনা শুনতে পাই।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিফাতের পাঁজরে পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে ছুরিকাঘাত রয়েছে। দুজনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন