শনিবার ৭ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘গুড নিউজ’ পাচ্ছেন অক্ষয়

নভেম্বর ১৯, ২০১৯ | ৩:১৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অক্ষয় কুমারের জন্য ২০১৯ সালটা ভালো যাচ্ছে বলা যায়। এখন পর্যন্ত তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনটি ছবিই বক্স অফিসে শতভাগ সফল।

বিজ্ঞাপন

সামনে মুক্তি পাচ্ছে অক্ষয়ের নতুন ছবি ‘গুড নিউজ’। এই ছবির প্রচরণায় এখন বেশি ব্যস্ত তিনি। ইতিমধ্যে ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। মুক্তির পর প্রশংসিত তিনি।

এদিকে ছবির ট্রেইলার প্রকাশের দিন ‘গুড নিউজ’ সিনেমায় নিজের অভিনয়ের পেছনের গল্প জানালেন এই বলিউড খিলাড়ি। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, এই ছবির আগে আমাকে আরেকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন করণ জোহর। সেই ছবির জন্য পুরো দেড় ঘন্টা চিত্রনাট্য শোনান তিনি। আমি শুনে বলেছিলাম, এটি ছাড়া আর কোনো সিনেমা করছেন? তখন করণ আমাকে ২ দুই মিনিটের একটি গল্প শোনান। সেই গল্পটিই হলো ‘গুড নিউজ’।

ট্রেইলারে দেখা যায়, অক্ষয় ও কারিনা সিদ্ধান্ত নেন ইন ভিট্রো ফার্টিলাইজেশন পদ্ধতির মাধ্যমেই সন্তান নেবেন। মা হবেন অক্ষয়ের স্ত্রী কারিনা। অন্যদিকে দিলজিত সিং দোসাঞ্জের স্ত্রী কিয়ারা আডভানিও একই পদ্ধতিতে মা হবেন বলে জানা যায়। কিন্তু ইন ভিট্রো ফার্টিলাইজেশন ক্লিনিকে একজনের শুক্রানু ভুল করে আরেকজনের স্ত্রীর গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গণ্ডগোল।

বিজ্ঞাপন

অর্থাৎ অক্ষয়ের শুক্রানু চলে যায় কিয়ারার গর্ভে এবং দিলজিতের শুক্রানু চলে যায় কারিনার গর্ভে। এরপর দুই পরিবারের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়ে যায়। বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি অক্ষয় কুমার ও কারিনা কাপুর।

সিরিয়াস কমেডি ঘরানার ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহতা। ছবির প্রযোজক করণ জোহর। আসছে ডিসেম্বরের ২৭ তারিখে মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন