বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্লট-ফ্ল্যাট বিক্রি ও ভাড়ার প্রতিষ্ঠান ‘বিপ্রপার্টির’ উদ্বোধন

নভেম্বর ১৯, ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বিক্রি এবং ভাড়া দেওয়ার জন্য সাড়ে ৬ হাজার ফ্ল্যাট-প্লটের তথ্য নিয়ে চট্টগ্রামে যাত্রা শুরু করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ‘বিপ্রপার্টি ডটকম লিমিডেট’।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে চট্টগ্রাম নগরীর খুলশীতে উদ্বোধন হয়েছে রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম লিমিটেডের অফিস।

উদ্বোধনী ঘোষণায় বলা হয়েছে, প্লট-ফ্ল্যাট কেনা বা ফ্ল্যাট ভাড়া নেওয়া অর্থাৎ সম্পদের জন্য বিনিয়োগকে ঝামেলামুক্ত এবং নিরাপদ করতে বিপ্রপার্টি এই নতুন অফিসের যাত্রা শুরু করেছে।

প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা জানিয়েছেন, অফিসে সরাসরি গিয়ে গ্রাহেকরা বিভিন্ন তথ্য পাবেন। এছাড়া অনলাইনে www.bproperty.com ভিজিট করেও গ্রাহকেরা কেনার জন্য পছন্দের প্লট বুকিং দিতে পারবেন। কেনা কিংবা ভাড়া নেওয়ার জন্য পাবেন পছন্দসই ফ্ল্যাটও।

বিজ্ঞাপন

অফিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনুষ্ঠানে বিপ্রপার্টি সিইও মার্ক নসওয়ার্দি বলেন, ‘চট্টগ্রামের গ্রাহকদের জীবনযাত্রাকে আরও সহজ করার জন্য আমরা আমাদের কার্যক্রমকে চট্টগ্রামে সম্প্রসারিত করেছি। গ্রাহকদের প্রপার্টি সম্পর্কিত সব ধরনের সমস্যার সমাধান নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। বন্দরনগরীর গ্রাহকরা এখন আমাদের চট্টগ্রাম অফিস থেকে সরাসরি প্রপার্টি সম্পর্কিত সব ধরনের তথ্য জানতে পারবেন। গ্রাহকদের সুবিধামত এবং দ্রুত সময়ে প্রপার্টি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেওয়া-নেওয়ার কাজে সহায়তা করবে বন্দর নগরীর এই নতুন অফিসটি।’

অনুষ্ঠানে জানানো হয়, ইমারজিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)-এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম বাংলাদেশ। এর যাত্রা হয়েছে ২০১৫ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে ভাড়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৬ হাজারেরও বেশি প্লট-ফ্ল্যাটের তথ্য দেওয়া আছে। ইএমজিপি-এর সদর দফতর সংযুক্ত আরব আমিরাতে। বাংলাদেশে বিপ্রপার্টির সদর দফতর ঢাকার গুলশান ১-এ।

এতে বলা হয়, অনলাইন মার্কেটপ্লেসটির গ্রাহকেরা এখন নিজের বাড়িতে বসেই তাদের মোবাইল ফোন এবং স্মার্ট ডিভাইস ব্যবহার করে ৩৬০ ডিগ্রি ভার্চ্যুয়াল ট্যুরের মাধ্যমে চট্টগ্রামে নিজের পছন্দের বাসাটি বেছে নিতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন