রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নদী ‘দখলবাজকে’ মনোনয়ন দেওয়ায় প্রতিবাদ

নভেম্বর ২০, ২০১৯ | ৩:৩০ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নদী ‘দখলবাজ ও মুক্তিযুদ্ধে বিরোধীতাকারী’র সন্তানকে মনোনয়ন দেওয়ায় প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ সভায় বক্তারা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা উপেক্ষা করে মুক্তিযুদ্ধ চলাকালীন অগ্নিসংযোগকারীর ছেলে, অনুপ্রবেশকারী, ভূমিদস্যু ও নদী দখলদারকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান বলেন, স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি হতে অনুপ্রবেশকারী, ভূমিদস্যু, নদী দখলবাজ এবং মহান মুক্তিযুদ্ধ চলাকালীন অগ্নিসংযোগকারীর পুত্র আব্দুল খালেককে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। আব্দুল খালেক আগে শিবিরের সক্রিয় কর্মী ছিলেন এবং সংশ্লিষ্ট জেলা ও উপজেলা বিএনপির সদস্য। আব্দুল খালেককে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, শাপলাপুর ইউনিয়নে প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা এস এম নূরুল আমিন হিলালীর ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও টিভি সাংবাদিক সালাহ উদ্দিন হেলালী কমল নৌকা প্রতীক প্রার্থনা করেন। তৃণমূল থেকে তার নাম প্রস্তাব করা হলে তাকে বাদ দিয়ে কেন অন্য প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়া হলো আমরা জানতে আগ্রহী।

উল্লেখ্য, কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ ডিসেম্বর ভোট গ্রহণের দিন ঠিক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন