বিজ্ঞাপন

সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এই আইন: ওবায়দুল কাদের

November 20, 2019 | 5:30 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আইন করা হয়েছে। কাউকে শাস্তি দেওয়ার জন্য নয়। তাই পরিবহন নেতৃবৃন্দ এবং শ্রমিকদের কাছে অনুরোধ আপনারা আইন মেনে চলুন সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনুন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘ লবণ নিয়ে কারসাজি চলছে। কোনো অবস্থাতেই সিন্ডিকেট তৈরি করতে দেওয়া হবে না।’

গাজীপুরে মহানগর ও জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বক্তব্যে প্রধান অতিথির বক্তৃতায় ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর কাছে বিএনপির চিঠি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘ভারতের সঙ্গে সরকারের কোনো চুক্তি হয়নি, শুধু সমঝোতা স্মারক হয়েছে। তাই বিএনপিকে বলব ভারত বিদ্বেষী কথাবার্তা না বলে জনগে কাছে চলে যান।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘আওয়ামী লীগ সুবিধাবাদীদের দল নয়। আওয়ামীলীগ আদর্শের দল। তাই নেতাকর্মীদের আহ্বান জানাব, সুবিধাবাদীদের দল ভারি করার জন্য কান দেবেন না। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে দুর্নীতি বৃত্তায়ন ভেঙে দেওয়া না পর্যন্ত এ অ্যাকশন চলবে।’

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল, সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান আক্তারুজ্জামান, মহানগর আওয়ামীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, সিমিন হোসেন রিমিসহ অন্যরা।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন