বিজ্ঞাপন

মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনা: ঢাকা মেডিকেলে আহত নারীর মৃত্যু

November 22, 2019 | 10:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মুন্সিগঞ্জের শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় ঢাকা মেডিকেলে রুনা আক্তার (২৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে স্বজনরা রুনাকে হাসপাতালে নিয়ে গেলে রুনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে তাকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

নিহতের চাচা আজিজুল ইসলাম জানান, তার স্বামীর নাম মো. সোহেল। বাবার নাম আলীনুর রশিদ সরকার। গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার নাগেরহাটে।

শুক্রবার (২২ নভেম্বর) রুনার দেবর রুবেলের কাবিনের দিন ধার্য ছিল। স্বামী সোহেল ও ছেলে তাহসার (৩) সহ বাড়ির আত্মীয় স্বজন ঢাকার কামরাঙ্গীরচর আসছিল।

বিজ্ঞাপন

আজিজুল জানান, ঢাকা থেকে জানতে পারি রুনাদের গাড়ি দুর্ঘটনায় শিকার হয়েছে। প্রথমে রুনাকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে নিয়ে আসি। সেখানে গিয়ে রুনাকে জীবিত দেখতে পাই। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতালে নিয়ে আসি।

ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রুনাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে রুনার একমাত্র সন্তান তাহসার (৩)সহ মারা যান আটজন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, রুনা ও জাহাঙ্গীর আলম (৪৫) নামের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। এর মধ্যে রুনা মারা যায় এবং জাহাঙ্গীরকে উন্নত চিকিৎসার জন্য বেসরকারি একটি হাসপাতালের আইসিইউতে নিয়ে গেছেন স্বজনরা।

এর আগে, শুক্রবার দুপুরে মুন্সিগঞ্জ শ্রীনগর এলাকায় ঢাকা থেকে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এ পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন