বিজ্ঞাপন

ভেতর থেকে বন্ধ ঘরে মিললো দম্পতির মরদেহ

November 22, 2019 | 10:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়া থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এরা হলেন— হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুন (৫০)। শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, হইজন প্রামাণিক পেশায় রাজমিস্ত্রী। আজ দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ তার স্ত্রীর মরদেহও বিছানায় পায়। কাল (শনিবার) ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করে, কিন্তু সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দুইজনের মরদেহ দেখতে পান।

বিজ্ঞাপন

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) বলেন, হইজন প্রামাণিকের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। আর রেখা খাতুনের মরদেহ বিছানায় পড়ে ছিল। বিছানাটি এলোমেলো দেখা গেছে। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন