বিজ্ঞাপন

ফেরদৌস ওয়াহিদের ৪৯ প্রেমের গল্প

November 23, 2019 | 1:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘হাফ সেঞ্চুরি’ পূর্ণ করতে যাচ্ছে বাংলাভিশনের জনপ্রিয় রম্য-বিদ্রুপাত্মক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝাল’। ৫০তম পর্বটি সাজানো হয়েছে জীবনের নানা আনন্দ-উৎসব উদযাপন নিয়ে।

বিজ্ঞাপন

আবু হেনা রনির উপস্থাপনায় বিশেষ এ পর্বের অতিথি জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চলচ্চিত্র-পরিচালক ফেরদৌস ওয়াহিদ। গানে এবং বয়সে ৫০ পূর্ণ করা ফেরদৌস ওয়াহিদ ৫০তম জন্মদিন কীভাবে উৎসব-আনন্দে পালন করেছেন? কেন তিনি ৪৯টা প্রেম করার পর থেমে গেছেন? হাবিব ওয়াহিদের সামনেই কোনো মেয়ে এসে যদি ফেরদৌস ওয়াহিদকে বলে ‘আই লাভ ইউ’ উত্তর কী বলবেন তিনি? এসব প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি জীবনের নানা মজার ঘটনাও বলেছেন।

অনুষ্ঠানটির প্রযোজক খায়রুল বাবুই বলেন, ‘আমাদের দেশীয় টেলিভিশনে রম্য-বিদ্রুপাত্মক নিয়মিত অনুষ্ঠান নেই বললেই চলে। কিন্তু এ ধরনের অনুষ্ঠানের প্রতি সব শ্রেণির দর্শকের আগ্রহ রয়েছে। তাই ‘‘টক মিষ্টি ঝাল’’ অনুষ্ঠানটির পরিকল্পনা থেকে শুরু করে প্রতিটি পর্বেই আমরা নতুনত্ব রাখার চেষ্টা করেছি। দর্শকদের ইতিবাচক সাড়াও পাচ্ছি।’
অনুষ্ঠান-ভাবনা প্রসঙ্গে তিনি জানান, ‘সমাজের নানা অসঙ্গতি-অনিয়মগুলো হাস্যরসের মাধ্যমে তুলে ধরছি আমরা। দর্শকদের সচেতন করার চেষ্টা করছি। প্রতি পর্বে একটি নির্দিষ্ট বিষয় বাছাই করে সেটির নানা দিক বিদ্রুপাত্মকভাবে উপস্থাপন করা হয়। অতিথি হিসেবে দেশের জনপ্রিয় একজন তারকার পাশাপাশি থাকে একজন স্ট্যান্ডআপ কমেডিয়ানের পারফর্ম্যান্সও। সবশেষে ‘‘ঝালাইবাজ’’ চরিত্রটির বক্তব্যও দর্শক-হৃদয়ে নাড়া দিয়ে যাচ্ছে। সামনে নতুন নতুন কিছু বিষয় যুক্ত করার পরিকল্পনা রয়েছে। আশা করি অনুষ্ঠানটি তখন আরও বৈচিত্রময় ও উপভোগ্য হবে।’

বিজ্ঞাপন

আবু হেনা রনির উপস্থাপনা ও খায়রুল বাবুইয়ের প্রযোজনায় টক মিষ্টি ঝালের ৫০তম বিশেষ পর্বটি প্রচার হবে বাংলাভিশনে আগামীকাল (২৪ নভেম্বর, রবিবার) রাত ১১.২৫ মিনিটে।

সারাবাংলা/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন