বিজ্ঞাপন

পিছিয়ে পড়েও জয় পেয়েছে বার্সা

November 23, 2019 | 8:10 pm

স্পোর্টস ডেস্ক

আন্তর্জাতিক প্রীতি ম্যাচের বিরতির পর শনিবার (২৩ নভেম্বর) মাঠে গড়ায় স্প্যানিশ লা লিগা। বিরতির পর ফিরে প্রথম ম্যাচেই ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা। শেষ পর্যন্ত আর্তুরো ভিদালের গোলে জয় পায় কাতালানরা।

বিজ্ঞাপন

লেগানেসের বিপক্ষে এস্তাদিও মিউনিসিপাল স্টেডিয়ামে বার্সেলোনাকে আতিথ্য দেয় লেগানেস। লা লিগার পয়েন্ট টেবিল লক্ষ্য করলে দেখা মেলে দুই দলের অবস্থান দুই প্রান্তে। অর্থাৎ এই ম্যাচের আগে ২৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে বার্সেলোনা আর ৬ পয়েন্ট নিয়ে একদম তলানির দল লেগানেস।

তবে ঘরের মাঠে বার্সেলোনাকে ঠিকই চমকে দিয়েছিল লেগানেস। ম্যাচের মাত্র ১২ মিনিটে রোকা মেসার অ্যাসিস্ট থেকে ডি বক্সের ভেতরের ঠিক কোনা থেকে দারুণ এক গোল করেন ইউসেফ এন নাসরি। প্রথমার্ধে ১-০ তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় লেগানেস। তবে এর আগে বেশ কয়েকটি আক্রমণ করে বার্সেলোনা। তবে গোলের দেখা মিলছিল না কোনোভাবেই।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় বার্সা। লিওনেল মেসি সঙ্গে নেন লুইস সুয়ারেজকে। এই দুইয়ে মিলেই ম্যাচের ৫৩ মিনিটে বার্সাকে সমতায় ফেরান। মেসির অ্যাসিস্ট থেকে গোল করেন সুয়ারেজ। চলতি মৌসুমে এটি মেসির পঞ্চম অ্যাসিস্ট আর বার্সার হয়ে লা লিগায় চলতি মৌসুমে সুয়ারেজের সপ্তম গোল।

বিজ্ঞাপন

তবে জয়ের জন্য তখনও অপেক্ষা করতে হয় বার্সাকে। ম্যাচের ৫৭ মিনিটে বদলি হিসেবে মাঠে নামা আর্তুরো ভিদালের গোলেই শেষ রক্ষা হয় বার্সার। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে দারুণ এক গোল করেন এই চিলিয়ান। তার গোলেই ম্যাচে প্রথমবারের মতো লিড নেয় বার্সা। আর শেষ পর্যন্ত ২-১ ব্যবধানেই জয় পায় কাতালানরা।

এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রাখল বার্সেলোনা। রাত দুইটায় নিজেদের মাঠে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন