বিজ্ঞাপন

ভাটারার সাইদনগর থেকে গ্রেফতার ৩ জঙ্গি রিমান্ডে

November 25, 2019 | 8:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারা থানাধীন সাইদনগর এলাকা থেকে গ্রেফতার তিন জঙ্গির প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৫ নভেম্বর) ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন।

বিজ্ঞাপন

রিমান্ডের আসামিরা হলেন আবু রায়হান ওরফে মাহমুদ ওরফে আ. হাদী, হাবিবুর রহমান ওরফে চান মিয়া ও রাজিবুর রহমান ওরফে রাজিব ওরফে সাগর।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের বোম্ব ডিসপোজাল বিভাগের পুলিশ পরিদর্শক (নি.) এস এম রাইসুল ইসলাম ভাটারা থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। তবে এদিন আসামিদের পক্ষের কোনো আইনজীবী ছিলেন না।

রোববার (২৫ নভেম্বর) রাতে রাজধানীর ভাটারার সাইদ নগর এলাকা থেকে তিন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়। এর মধ্যে পুরনো গ্লোবাল জেএমবির বাংলাদেশ চ্যাপটারের আমির আবু রায়হান রয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি ডেটোনেটর, জিহাদি বই, একটি কমান্ডো ছুরি ও ২০ পিস জেল জাতীয় বিস্ফোরক উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক মোদাচ্ছের কায়সার ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন