বিজ্ঞাপন

২৩ বছর পর!

February 16, 2018 | 4:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

বিজ্ঞাপন

বলিউডের অন্যতম সেরা আইকনিক সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ১৯৯৫ সালে মুক্তি পায় ছবিটি, মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে যা প্রদর্শিত হচ্ছে আজও। যশরাজের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেন আদিত্য চোপড়া।

২৩ বছর পর ছবির অজানা তথ্য জানিয়েছেন পরিচালক-প্রযোজক করন জোহর। ‘দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে’ ছবির অভিনেতাও তিনি। করণ বলেন, ‘ডিডিএলজে ছবির নৃত্য পরিচালনা করতে বলা হয়েছিল ফারাহ খানকে। কিন্তু সে সময় মারাঠি এক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে যাওয়ার কারণে ডিডিএলজে- এর কাজটি করতে রাজি হননি।’ খবর সংবাদ সংস্থা আইএএনএস- এর।

‘ইন্ডিয়ান নেক্সট সুপারস্টার’ অনুষ্ঠানের শুটিংয়ের সময় তিনি এসব তথ্য জানান। সেসময় তিনি আরো জানান, ‘সে অন্য যায়গার চুক্তিবদ্ধ থাকার কারণে যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েও করেনি। আদিত্য চোপড়া ও যশ চোপড়া তার সঙ্গে নিজে কথা বলেছিল সবগুলো গানের কোরিওগ্রাফি করতে। ফারাহ খান সিনেমার একদম শেষ পর্যায়ে এসে যুক্ত হয়।’

বিজ্ঞাপন

‘দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে’ ছবিটির কোরিওগ্রাফি করেন সারোজ খান। ছবিটি পুরস্কার হিসেবে পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ১৪টি বিভাগে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড।

সারাবাংলা/পিএ

 

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন