বিজ্ঞাপন

প্রথম বিয়ে বার্ষিকীর আগে প্রিয়াঙ্কার ঘরে নতুন অতিথি!

November 27, 2019 | 12:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আসছে ২ ডিসেম্বর বিয়ের প্রথম বার্ষিকী পালন করতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং হলিউডের জনপ্রিয় গায়ক-অভিনেতা নিক জোনাস দম্পতি। এর আগে পরিবারে নতুন এক সদস্যকে স্বাগত জানিয়েছেন তারা দুজন।

বিজ্ঞাপন

তাদের পরিবারের নতুন এই সদস্য একটি কুকুর। প্রিয়াঙ্কা-নিক যার নাম রেখেছেন ‘গিনো’।

নিককে সারপ্রাইজ দিতে গিনোকে প্রিয়াঙ্কাই সংগ্রহ করেছেন। সকালে ঘুম থেকে উঠে নিক দেখতে পান তার বিছানায় অদ্ভুত সুন্দর একটি কুকুর তার পাশেই শুয়ে আছে। নিককে বিস্মিত করতে নতুন কুকুর দিয়ে প্রিয়তমকে ‘প্রায় বিয়ে বার্ষিকী’র শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা। যার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লিখেছেন- ‘হ্যাপি অলমোস্ট এনিভারসারি বেবি’।

বিজ্ঞাপন

নিকিয়াঙ্কা জুটি তাদের নতুন কুকুর গিনোর জন্য একটি ইনস্টাগ্রাম একাউন্টও তৈরি করেছেন যেমনটা তারা তাদের আগের পোষ্য ডায়ানার জন্য করেছিলেন। গিনোর অ্যাকাউন্ট থেকে ইতিমধ্যে একটি পোস্টও দেওয়া হয়েছে- আমি এখানে। আমি বাড়িতে আছি।

প্রিয়াঙ্কা বর্তমানে তার নতুন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। সম্প্রতি ছবির শুটিংয়ের জন্য দিল্লিতে ছিলেন তিনি।
‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি অরবিন্দ আদিগার বুকার পুরস্কারপ্রাপ্ত বই ‘দ্য হোয়াইট টাইগার’ অবলম্বনে নির্মিত হচ্ছে। ফারেনহাইট ৪৫১ ছবির পরিচালক রামিন বাহরানি ছবিটি পরিচালনা করছেন। জানিয়েছে দ্য হলিউড রিপোর্টার। ছবিতে আরও অভিনয় করেছেন রাজকুমার রাও এবং নবাগত আদর্শ গৌরব।

গ্রামের সামান্য চা-দোকান কর্মী থেকে সফল উদ্যোক্তায় পরিণত হওয়া একজন অসামান্য মানুষের জীবনের গল্প বলবে  ‘দ্য হোয়াইট টাইগার’।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন