বিজ্ঞাপন

‘স্ত্রীকে হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে, নিখোঁজ মর্মে থানায় জিডি’

November 27, 2019 | 6:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে শহীদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, দ্বিতীয় স্ত্রী মারুফা বেগমকে (৩৫) শ্বাসরোধে হত্যার পর সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখেন শহীদুল ইসলাম। বিষয়টি ধামাচাপা দিতে স্ত্রী নিখোঁজ মর্মে থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেন তিনি। পুলিশের জিজ্ঞাসাবাদে শহীদুল ইসলাম এ কথা জানিয়েছেন।

বুধবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রাম থেকে শহীদুল ইসলামকে আটক করে পুলিশ। শহীদুল ওই গ্রামের মৃত লালচাঁন কারিকরের ছেলে।

এদিন ওই বাড়ির সেপটিক ট্যাংক থেকে উৎকট গন্ধ বের হওয়ায় প্রতিবেশীরা সন্দেহবশত থানায় অভিযোগ করেন। পুলিশ সেপটিক ট্যাংকে তল্লাশি চালিয়ে মারুফা বেগমের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শহীদুল ইসলাম স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তাকে আটক করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এক প্রশ্নের জবাবে দেলোয়ার হুসেন বলেন, পুলিশের তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে শহীদুল ইসলাম জানিয়েছেন— গত ১৭ নভেম্বর শ্বাস রোধ করে তিনি মারুফা বেগমকে হত্যা করেন। তাদের সেপটিক ট্যাংকটি পুকুরের মধ্যে। সেই সেপটিক ট্যাংকে তিনি স্ত্রীর মরদেহ লুকিয়ে রাখেন। পুরো বিষয়টি ধামাচাপা দিতে গত ১৯ নভেম্বর মারুফা বেগম নিখোঁজ মর্মে জিডিও করেন শহীদুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন