বিজ্ঞাপন

প্রত্যাশিত রায়ই হয়েছে: নুসরাতের ভাই

November 28, 2019 | 3:53 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রায়ে সন্তুষ্ট বলে জানিয়েছেন নুসরাতের ভাই রাসেদুল হাসান রায়হান। ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার রায়ের পর সাংবাদিকদের এ প্রতিক্রিয়া জানান রায়হান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন আদালতে ওসি মোয়াজ্জেমের ৮ বছরের কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রায়হান বলেন, ‘এই রায়ে সন্তুষ্ট হয়েছি। এতে নুসরাতের আত্মা একটু হলেও শান্তি পাবে। প্রত্যাশিত রায়ই হয়েছে।’

অন্যদিকে, রায়ের প্রতিক্রিয়ায় নুসরাতের মামা সৈয়দ সেলিম বলেন, ‘নুসরাত হত্যাকাণ্ডে সব অপরাধী গ্রেফতার হলেও ওসি মোয়াজ্জেম ধরা ছোঁয়ার বাইরে থাকছিলেন। এমন সময় ব্যারিস্টার সুমন এগিয়ে আসেন। সাহসের সাথে মামলা করেন। তার কারনে ওসি মোয়াজ্জেমকে গ্রেফতার করে পুলিশ। আজ তার সাজা হয়েছে। আমরা খুশি হয়েছি এই রায়ে।’

বিজ্ঞাপন

সোনাগাজীর ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দিতে থানায় গিয়েছিলেন ওই মাদ্রাসারই ছাত্রী নুসরাত জাহান রাফি। সে সময় ওসি মোয়াজ্জেম তার অভিযোগ গ্রহণ না করে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। ওই জিজ্ঞাসাবাদের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়েও দেন ওসি মোয়াজ্জেম।

সারাবাংলা/ইউজে/জেএএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন