বিজ্ঞাপন

এসসিআরএফর সভাপতি আশীষ, সম্পাদক লেবু

November 28, 2019 | 6:17 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরামের (এসসিআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন পিটিবিনিউজবিডি ডটকমের সাংবাদিক আশীষ কুমার দে এবং সাধারণ সম্পাদক হয়েছেন ডেইলি অবজারভারের প্রধান প্রতিবেদক মহসীনুল করিম লেবু। একইসঙ্গে ১৭ সদস্য বিশিষ্ঠ নতুন কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৭ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্তোরাঁয় সংগঠনের সাধারণ সভায় দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।

প্রসঙ্গত, এসসিআরএফ নৌ, রেল ও সড়ক পরিবহন সেক্টরে কর্মরত ঢাকার গণমাধ্যমকর্মীদের একমাত্র সংগঠন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি অমরেশ রায় (সমকাল), যুগ্ম সম্পাদক রাজন ভট্টাচার্য (জনকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম (ইউএনবি), অর্থ সম্পাদক হাবিবুল্লাহ মিজান (বাংলাদেশ পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান (ইনকিলাব) ও দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বিকু (পূর্বাঞ্চল)। কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান খান (ইন্ডিপেন্ডেন্ট), পিনাকী দাশগুপ্ত (ইত্তেফাক), রফিকুল ইসলাম সবুজ (সময়ের আলো), জিলানী মিল্টন (নয়া দিগন্ত), সোহেল রানা (চ্যানেল ২৪), এন রায় রাজা (ভোরের কাগজ) ও রিয়াজ হোসেন ( দেশ রূপান্তর)।

বিজ্ঞাপন

এসসিআরএফের সাবেক সভাপতি আনিসুর রহমান খানের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তৃতা করেন আশীষ কুমার দে, পিনাকী দাশগুপ্ত, নিখিল চন্দ্র ভদ্র (কালের কণ্ঠ), জাহাঙ্গীর খান বাবু ( দৈনিক জনতা), রফিকুল ইসলাম সবুজ, মহসীনুল করিম লেবু, অমরেশ রায় প্রমুখ।

সভার শুরুতে সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত হাসান আরেফিন ও সিনিয়র সাংবাদিক প্রয়াত তিমির দত্তর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন