বিজ্ঞাপন

চবি ক্রীড়া বিজ্ঞান বিভাগের সমস্যা শুনলেন উপাচার্য শিরিন

November 28, 2019 | 11:59 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরিন আখতার সঙ্গে দেখা করেছেন। এসময় তারা সেশন জটের শঙ্কাসহ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেছেন উপাচার্যের কাছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় উপাচার্য কার্যালয়ে গিয়ে তারা ড. শিরিনের সঙ্গে সাক্ষাৎ করেন।

শিক্ষার্থীদের কাছে বিভিন্ন সমস্যার কথা শোনার পর উপাচার্য বলেন, আমি এসব বিষয়ে অবগত আছি। সমস্যা সমাধানের কাজ চলছে। রোববার (১ ডিসেম্বর) আলোচনায় বসে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সাক্ষাতের সময় বিভাগের প্রতিটি ব্যাচের প্রতিনিধিত্ব নিশ্চিত করে সব মিলিয়ে শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ২৭ আগস্ট বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক ড. গোলাম কুবীরকে অনিবার্য কারণ দেখিয়ে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরিন আখতার নিজে বিভাগটির সভাপতির দায়িত্ব নেন। তবে বিভাগের শিক্ষা কার্যক্রমের গতিতে শিক্ষার্থীদের আশঙ্কা, তারা সেশন জটে পড়তে পারেন। এছাড়া ক্রীড়া শিক্ষা বিভাগ হিসেবে যাদের সরঞ্জামসহ যেসব উপকরণ প্রয়োজন, সেগুলোরও ঘাটতি রয়েছে বলে অভিযোগ তাদের।

সারাবাংলা/সিসি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন