বিজ্ঞাপন

গানে গানে ‘বাংলাদেশের খবর’ জানাবেন সংবাদকর্মীরা

November 29, 2019 | 7:15 pm

এন্টারটেইনমেন্ট করেস্পন্ডেন্ট

ঢাকা: বিজয় দিবস সামনে রেখে দেশের গানে কণ্ঠ দিলেন সংবাদমাধ্যমের কর্মীরা। ‘বাংলাদেশের খবর’ শিরোনামে কণ্ঠ দিয়েছেন যমুনা টিভির সাংবাদিক মনিরুল ইসলাম, ইনডিপেনডেন্ট টিভির সিনিয়র রিপোর্টার মাহমুদা মৌমিতা ও দোলা ডলোরেস, ডিবিসি নিউজের সিনিয়র নিউজ প্রেজেন্টার সোনিয়া হক, নিকিতা নন্দিনী ও ক্রীড়া সাংবাদিক শাহান পাপন এবং গণমাধ্যমকর্মী আহমেদ তোফায়েল।

বিজ্ঞাপন

সুমন সাহার লেখা গানের কথায় সুর সংগীত করেছেন সুমন কল্যাণ। গান প্রসঙ্গে সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, ‘আমার কাছে সম্পূর্ণ ব্যাপারটি একটি ইন্টারেস্টিং প্রজেক্ট মনে হয়েছে। কাজটি করে ভালো লাগছে। সাংবাদিক ও কণ্ঠশিল্পীরা সবাই খুব ভালো গেয়েছেন। আশা করি, গানটি সবার ভালো লাগবে।’

সংবাদকর্মীদের দিয়ে হঠাৎ কেন গান গাওয়ানো হলো এ প্রসঙ্গে এই গানের গীতিকার সুমন সাহা জানালেন, এর আগেও দেশের গান লিখেছি সংগীতশিল্পীরা তা গেয়েছেন। এবার ভাবনাটি আগে মাথায় আসার পর গানটি লিখেছি। আমাদের দেশে অনেক সংবাদকর্মী আছেন খুব ভালো গান করেন এবং তাদের গানের ব্যাকগ্রাউন্ডও আছে। পেশাগত কারণে মানুষ তাদের সাংবাদিক হিসাবেই চেনেন। তাই কণ্ঠশিল্পী সংবাদকর্মীদের মানুষের সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেওয়া আর গানের কথায় বাংলাদেশের খবর পৌঁছে দিতে চাই শ্রোতা দর্শকদের মাঝে।

গানটির সংগীত সংযোজন ও ভিডিওর কাজ চলছে। বিজয় দিবসের আগেই বিটিভিসহ দেশের বেশকটি টিভি চ্যানেলে গানটি প্রচারিত হবে। পাশাপাশি গানওয়ালার ইউটিউব চ্যানেলে মুক্ত হবে এ গানটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন