বিজ্ঞাপন

প্রকাশ্যে ‘গণ্ডি’র প্রথম গান

November 30, 2019 | 4:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

গণ্ডি—নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় সিনেমা। দেশ ও দেশের বাইরে শ্যুটিং পর্ব শেষ করে এখন চলছে ছবির সম্পাদনার কাজ। ডাবিংয়ের কাজও শেষ হয়েছে সম্প্রতি। এবার চলছে মুক্তির প্রস্তুতি।

বিজ্ঞাপন

যদিও মুক্তির দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রকাশ্যে এসেছে ছবির গান। ‘গণ্ডি ছাড়িয়ে বন্ধু দুজন’ শিরোনামের গানটি গড়াই ফিল্মসের ইউটিউব চ্যানেলে ও ‘গণ্ডি’ সিনেমার অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ হয়েছে।

গানটির কথা লিখেছেন পশ্চিমবঙ্গের গীতিকার বিশ্বরাজ ভট্টাচার্য। সুর আর সঙ্গীত করেছেন লয় ও দীপ। গেয়েছেন কলকাতার তরুণ কণ্ঠশিল্পী দীপ।

বিজ্ঞাপন

প্রথম গান প্রকাশ প্রসঙ্গে পরিচালক ফাখরুল আরেফিন খান বলেন, গানটির কথার মধ্যে রয়েছে সরলতা। যে সরলতাটা আমার এই ছবির গল্পেও রয়েছে। যা আমাদের সবার জীবনে বন্ধুত্বের কথা স্মরণ করিয়ে দেবে।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী ও পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কিভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে।

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। এছাড়াও আছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পশ্চিমবঙ্গের পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন