বিজ্ঞাপন

খেলতে মানা করায় ব্যাট দিয়ে মারধর, ঢামেক কর্মচারীর মৃত্যু

December 1, 2019 | 10:09 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগ এলাকায় ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আঘাত করায় হাসপাতালের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। ক্রিকেট খেলতে মানা করায় ক্ষুব্ধ এক তরুণ ওই কর্মচারীকে আঘাত করেন।

বিজ্ঞাপন

রোববার (১ ডিসেম্বর) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। ব্যাটের আঘাতে আহত আমির হোসেনকে (৫০) জরুরি বিভাগে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে দায়িত্বে থাকা আনসার সদস্যরা অভিযুক্ত ইব্রাহিমকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করেছে।

আমির হোসেন হাসপাতালের ক্যান্সার বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন। তার ছোট ভাই আলী হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পাচুখাকান্দি গ্রামে। বর্তমানে তারা খিলক্ষেত শিকদার বাড়ি এলাকায় থাকেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের সাবেক পাম্প অপারেটর আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহিম (১৮) ও কয়েকজন ক্যান্সার বিভাগের সামনে ক্রিকেট খেলছিল। আমির হোসেন সেখানে ক্রিকেট খেলতে বারণ করেন। এ নিয়ে আমির হোসেনের সঙ্গে ইব্রাহিমের কথাকাটি হয়। এর কিছুক্ষণ পর বহির্বিভাগের গেটে গেলে পেছন থেকে ইব্রাহিম ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আমির হোসেনকে আঘাত করে।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমিরকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আঘাত করে। এতে সে অজ্ঞান হয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই তরুণকে ধরে শাহবাগ থানায় দেওয়া হয়েছে। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন