বিজ্ঞাপন

রাতে ইপিএলে নামছে আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড

December 1, 2019 | 4:39 pm

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে রাতে মাঠে আর্সেনাল এবং ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে আর্সেনালকে আতিথ্য দেবে নরউইচ সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেড মাঠে নামবে অ্যাস্টন ভিলার বিপক্ষে।

বিজ্ঞাপন

ঘরের মাঠে রাতে নরউইচ সিটি খেলতে মানবে হারের বৃত্তে ধুঁকতে থাকা আর্সেনালের বিপক্ষে। নিজেদের শেষ পাঁচ ম্যাচের পরিসংখ্যানে স্বাগতিকরা একটি ম্যাচ জিতলেও জয়ের দেখা পায়নি গানাররা। তাছাড়া আজ নতুন কোচের অধীনে মাঠে নামতে যাচ্ছে আর্সেনাল। কিছুদিন আগেই তারা সম্পর্ক ছিন্ন করেছে এমেরির সাথে।

কিন্তু দুই দলের মুখোমুখি লড়াইয়ের পরিসংখ্যান এগিয়ে রাখছে গানারদের। পরস্পরের মোট ৫১ দেখায় ২৪ বার জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। ১৮ টি ম্যাচ হয়েছে ড্র এবং ৯ টি ম্যাচে জিতেছে স্বাগতিকরা। ইনজুরির কারণে ফ্রাঙ্ক লুজেনবার্গ একাদশে রাখতে পারছেন না ডেভিড লুইস, কোলাসিনাস, ডেনিয়েল সেবালোসকে।

বিজ্ঞাপন

১৩ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে রয়েছে নরউইচ সিটি, অপরদিকে সমান সংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৯য়ে অবস্থান করছে আর্সেনাল। বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হবে ম্যাচটি।

অপর ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড আতিথ্য দেবে টেবিলের ১৬ নম্বর দল অ্যাস্টন ভিলাকে। ইনজুরিতে জর্জরিত ম্যান ইউ আজ দলে পাচ্ছে না বেশ কিছু তারকা খেলোয়াড়দের। আজ দলে থাকছেন না পগবা, মার্কো রোহো, ডিয়েগো ড্যালট।

বিজ্ঞাপন

নিজেদের মুখোমুখি ১৬১ দেখায় ৮৫ বার শেষ হাসি হেসেছে ওলি গানারের শিষ্যরা। ৩৮ ম্যাচে ড্রয়ের পাশাপাশি ৩৮ ম্যাচ জিতেছে অ্যাস্টন ভিলা। দুই দলের শেষ পাঁচ ম্যাচের পরিসংখ্যানেও এগিয়ে রয়েছে রেড ডেভিলরা। ৫ ম্যাচের ৪ টিতেই জিতেছে তারা। একটি ম্যাচে পেয়েছে ড্রয়ের স্বাদ। এই ম্যাচ জিতলে টেবিলের ৬য়ে উঠে আসবে ম্যান ইউ।

চলতি লিগে ১৩ ম্যাচ খেলা ম্যান ইউ ৪ জয়, ৫ ড্র এবং ৪ হারে ১৭ পয়েন্ট নিয়ে অবস্থান করছে পয়েন্ট টেবিলের ১১ নম্বরে। অপরদিকে ৪ জয়, ২ ড্র এবং ৭ হারে ১৪ পয়েন্ট নিয়ে ১৬ নম্বর দল হিসেবে রয়েছে সফরকারীরা। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টায় মুখোমুখি হবে দুই দল।

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন