সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সারা’র চতুর্থ আউটলেট এখন উত্তরায়

ডিসেম্বর ১, ২০১৯ | ৪:৪৭ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক।।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র চতুর্থ আউটলেট উদ্বোধন হয়েছে শনিবার (৩০ নভেম্বর) রাজধানী ঢাকার উত্তরাতে। বাড়ি নম্বর ২২, সোনারগাঁ জনপদ, সেক্টর ৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায় এখন থেকে পাওয়া যাবে সারা’র পোশাকের সকল সংগ্রহ।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, বাংলাদেশের জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল, অভিনেত্রী মেহজাবীন চৌধুরীসহ আরও অনেকে।

শার্ট, এথনিক কুর্তি, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি, কিডস আইটেমসহ নানারকম পোশাক সংগ্রহে আছে সারা’র। এছাড়াও এবারের শীত উপলক্ষে সারা নিয়ে এসেছে জ্যাকেট ও শীতকালীন পোশাক।

বিজ্ঞাপন

রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপের সহযোগী এই প্রতিষ্ঠানে সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘সারা’ লাইফস্টাইলের নতুন এই আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক।

উল্লেখ্য, সারা কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর ৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। আর ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়।

মিরপুর এবং বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর এবং উত্তরায়‘ সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যায়। সারা’র ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন