সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পদ্মা ব্যাংক-শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস এর মধ্যে চুক্তি

ডিসেম্বর ২, ২০১৯ | ১১:০৩ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যুক্তরাজ্য থেকে নিরাপদে ও দ্রুত টাকা আদান-প্রদানের জন্য বাংলাদেশে যাত্রা শুরু করল শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস লিমিটেড। পদ্মা ব্যাংক লিমিটেডের হাত ধরে শুরু হলো এই আর্থিক পরিসেবার কার্যক্রম। এর মাধ্যমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, আমেরিকার প্রবাসী বাংলাদেশিরা সহজেই কম খরচে রেমিট্যান্স লেনদেন করতে পারবেন।

বিজ্ঞাপন

বিশ্বব্যাপী ৯০টিরও বেশি দেশে প্রায় দেড় লাখেরও বেশি লোকেশনে অর্থ স্থানান্তর করে শিফট। শনিবার (৩০ নভেম্বর) গুলশানে পদ্মা ব্যাংক লিমিটেডের হেড অফিসে দুইপক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। পদ্মা ব্যাংক লিমিটেডের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। আর শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস এর পক্ষে চুক্তিতে সই করেন পরিচালক মোহাম্মাদ ফাওজি মাহরাত।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, ‘দেশের রেমিট্যান্স আদান প্রদানের ক্ষেত্রে নতুন বিপ্লব ঘটাবে পদ্মা ব্যাংক লিমিটেড। প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত টাকা স্বজনদের কাছে নিরাপদে ও দ্রুত বুঝিয়ে দেওয়ার কঠিন চ্যালেঞ্জ নিয়েছে চতুর্থ প্রজন্মের ব্যাংকটি। এ অঙ্গীকারপূরণ করতে পদ্মা ব্যাংক পরিবার বদ্ধপরিকর।’

এই সময় শিফট এর পরিচালক মাহরাত বলেন, ‘বাংলাদেশে এতদিন অভিষেকের অপেক্ষায় ছিল যুক্তরাজ্যর তিন নম্বর টাকা লেনদেনের এই পরিসেবাটি। এখন যুক্তরাজ্যের প্রবাসী বাংলাদেশিদের টাকা আনা এবং নেওয়ার ক্ষেত্রে কোনো ঝামেলা পোহাতে হবে না।’

বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব ও মো. সাহাদাৎ হোসেন। এছাড়া রিকভারি বিভাগের প্রধান সাবিরুল ইসলাম চৌধুরী (এসইভিপি), সিএফও শরিফুল ইসলাম, রেমিট্যান্স হেড মাসুদ রানা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন