রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘দাবাং ফোর’র ইঙ্গিত দিলেন সালমান খান

ডিসেম্বর ২, ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মুন্না বদনাম হুয়া—জ্বরে কাঁপছে বলিউড। ‘দাবাং থ্রি’র এই আইটেম গানটি প্রকাশের একদিন পেরোতেই ভারতজুড়ে মানুষের মুখে মুখে উচ্চারিত হচ্ছে। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের মধ্যে রীতিমত শোরগোল পড়ে গেছে। চলতি ডিসেম্বর মাসের ২০ তারিখে মুক্তি পাবে সালমান খান অভিনীত এই ছবিটি।

বিজ্ঞাপন

এদিকে ‘দাবাং থ্রি’ মুক্তির আগেই ‘দাবাং ফোর’ নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। এক প্রচারণায় সালমান খান নিজেই এ বিষয়ে ইঙ্গিত দেন। উপস্থাপকের এক প্রশ্নের জবাবে সালমান বলেন, আমরা ‘দাবাং থ্রি’ নিয়ে আলোচনা বন্ধ করতে পারি। এখন ‘দাবাং ফোর’ নিয়ে আলোচনা করতে পারি।

তখন উপস্থাপক পাল্টা প্রশ্ন করেন, তাহলে কি ধরে নেব এটা ‘দাবাং ফোর’র আনুষ্ঠানিক ঘোষণা? উত্তরে সালমান খান কৌশলি হয়ে বলেন, এখন আমি একমাত্র ‘রাঁধে’ ছবির ঘোষণা দিয়েছি। এছাড়া কোনো ছবির ঘোষণা দেইনি। তবে এই ছবির কাজ শেষে ‘দাবাং ফোর’ নিয়ে চিন্তা ভাবনা করব।

সাল্লু ভাইয়ের এমন কথায় ধরে নেওয়া যেতে পারে ‘দাবাং’ এর চতুর্থ কিস্তিও আসবে। যদিও সেটা নিয়ে আপাতত আলোচনা চাপা পড়বে ‘দাবাং থ্রি’র নীচে। কিন্তু এই ছবির সফলতাই ছবির চতুর্থ কিস্তির দিকে কয়েক পা বেশি এগিয়ে নিয়ে যাবে বলা যায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন