সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সম্পর্কের জটিল সমীকরণে জয়া-প্রসেনজিৎ

ডিসেম্বর ২, ২০১৯ | ৩:১১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্পর্কের সমীকরণ বড্ড বেশি জটিল। এই জটিল সমীকরণ মেলাতে গিয়ে জীবন দুর্বিষহ হয়ে ওঠে কখনো সখনো। ঠেলে দেয় দ্যোদুল্যমান এক বাস্তবতার মুখে। যে বাস্তবতা কেবলই দু’কদম সামনে এগোতে দিয়ে তিন কদম পিছিয়ে দেয়।

বিজ্ঞাপন

অসীমাভ ও সায়নীর গল্পটা ঠিক এমন। তারা একসঙ্গে হাতে হাত ধরে বাকিটা জীবন কাটিয়ে দিতে পারবে না। আবার একজন অন্যজনকে ছাড়া অসম্পূর্ণ। একসময় তারা আলাদা হয়ে যায়। তবু দু’জনের ভেতর টান কমে না।

বিচ্ছেদের পনেরো বছর পর হঠাৎ এক রোববারে দেখা হয় অসীমাভ ও সায়নীর। দীর্ঘদিনের জমে থাকা রাগ, অভিমানই যেন মন ভার করে তোলে অবসরে। ফেলে আসা স্মৃতিগুলো সেলুলয়েডের পর্দার মতো ভেসে ওঠে চোখের সামনে। বিচ্ছেদের রোববার দিনটি আর দীর্ঘদিন পর দেখা হওয়া রোববারের মধ্যে থেকে যায় বিস্তর ফারাক; সময়ের, সম্পর্কের, আর বহুদিন পর জানা যায় কাছের মানুষটা ভালো নেই। তারপর সব না পাওয়া পাওয়াগুলো একপাশে সরিয়ে রেখে, ভুলে গিয়ে আবারও পাশে দাঁড়ানোর গল্প বলে চলে জীবন।

বিজ্ঞাপন

এমনই এক রোববারের গল্প পর্দায় বলতে চলেছেন পরিচালক অতনু ঘোষ। ছবির নাম ‘রবিবার’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেইলার। যেখানে সকলের নজর কাড়ে জয়া-প্রসেনজিৎ রসায়ন। কীভাবে যেন সবটা বদলে দিয়েছিল এই রোববার, তার হিসেব মেলা ভার। তবে ছবির ট্রেইলার থেকে যা সামনে উঠে এলো তা হলো; এক সম্পর্কের গল্প। যেখানে এক মর্মস্পর্শী সংলাপের রেষ থেকে যায়— আমি ভালো নেই সায়নী। একদম ভালো নেই।

পর্দায় একই সঙ্গে এই প্রথম কাজ করলেন জয়া-প্রসেনজিৎ। এই জুটিকে নিয়ে কাজ করার ইচ্ছে বহুদিনের পরিচালকের। মাস খানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এনেছিলেন ছবির খবর দুই তারকাই। দুই বাংলার বিখ্যাত নায়ক-নায়িকার মেলবন্ধনেই নির্মিত হয়েছে এই ছবি। চলতি বছরই মুক্তি পাবে ছবি। ছবির কাজ শেষ। পরিচালকের জয়ার সঙ্গে এটি দ্বিতীয় ছবি। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে কাঙ্ক্ষিত ছবিটি।

ট্রেইলার দেখুন:

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন