রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

তৈরি হচ্ছে বিপিএল আনন্দ মঞ্চ

ডিসেম্বর ২, ২০১৯ | ৩:০৩ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই ঘোষণা দিয়েছেন, এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সেরা। এত জাঁকজমকপূর্ণ উদ্বোধন এদেশের মানুষ আগে কখনো দেখেনি! বিসিবি সভাপতির দেওয়া সেই ঘোষণার প্রতিফলন অবশ্য এরই মধ্যে দেখা গিয়েছে। বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনকে সামনে রেখে এরই মধ্যে নিশ্চিত করা হয়েছে দুই বলিউড সুপার স্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংহকে পেতেও জোর প্রচেষ্টা চলছে। থাকছেন উপমাহাদের অন্যান্য জনপ্রিয় তারকারাও। স্টেজ পারফর্মারদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি বিপিএল কনসার্টের মঞ্চ তৈরির কাজও শুরু করে দিয়েছে বিসিবি।

বিজ্ঞাপন

পড়ুন: বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা

কেনই বা করবে না বলুন? বিপিএল কনসার্টের বাকি আর মাত্র ৫ দিন। এরমধ্যেই আনন্দযজ্ঞের সকল কর্মযজ্ঞ শেষ করতে হবে।

বিজ্ঞাপন

সোমবার (২ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলায় গিয়ে দেখা গেল মাঠের পূর্ব পার্শ্বে তৈরি হচ্ছে বৃহদাকার এক মঞ্চ। মঞ্চ তৈরির কাজে নিয়জিত প্রায় ৩০ জন কর্মী নিবিড় মনোযোগে তৈরি করছেন এই আনন্দ মঞ্চ। যেখানে নিজ নিজ ব্লকবাস্টার ছবির সুপার হিট গানের সঙ্গে নাচবেন বলিউড সুপারস্টার সালমান খান ও হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ। তাদের স্টেজ পারফরম্যান্সের আনন্দে মাতোয়োরা হবে গোটা শের-ই-বাংলার চত্বর। পাশাপাশি মমতাজ ও অরিজিৎ সিংয়ের যাদুকরী সুরের মুর্ছণা তো থাকছেই।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ ডিসেম্বর থাকবেন এই উদ্বোধনে। তার হাতেই পর্দা উঠবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এই বিপিএল।

উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তি হবে ৬ ঘণ্টা। বিকেল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। দর্শনার্থীদের জন্য বিকেল ৩টায় গেইট খুলে দেওয়া হবে। আর বন্ধ হবে সাড়ে ৫টায়।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মূল (ভিআইপি) ১০ হাজার টাকা। থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও।

প্রসঙ্গত আগামি ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে চিটাগং চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রতিপক্ষ রংপুর রেঞ্জার্স।

আরও পড়ুন: বিপিএলের সময় পরিবর্তন

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন