রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পার্লামেন্টের ডাকাতদের ধরুন: আ স ম রব

ডিসেম্বর ২, ২০১৯ | ৪:৫৯ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ক্যাসিনোর নামে রাজনীতিবিদদের না ধরে পার্লামেন্টে যেসব ডাকাত রয়েছে তাদের ধরুন। পুলিশ দিয়ে রাজনীতিবিদদের হয়রানি করে কোনো ফায়দা হবে না।

বিজ্ঞাপন

সোমবার (২ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। বিদ্যুতের দাম বৃদ্ধির পাঁয়তারা বন্ধের দাবিতে জেএসডি ঢাকা মহানগর কমিটি এই সমাবেশের আয়োজন করে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেএসডি’র সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী। বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজ মিয়া, সহসভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন শহীদ উদ্দিন স্বপন এবং লক্ষ্মীপুর জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল।

বিজ্ঞাপন

জেএসডি সভাপতি আবদুর রব বলেন, দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। চাল-ডাল-পেঁয়াজের দাম বেড়েই চলেছে। এই অবস্থায় আবারও বিদ্যুৎ বিল বাড়ানোর পাঁয়তারা করছে সরকার। বিদ্যুতের দাম বাড়ানো হলে ১৮ কোটি মানুষের গায়ে আগুন লেগে যাবে। সেই আগুন শেখ হাসিনার ঘরেও লাগবে।

‘তারা দেশটাকে জাহান্নামে পরিণত করেছে। দেশের অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। সিন্ডিকেটে সবাই আওয়ামী লীগের লোক। এরা কারও ভোটে নির্বাচিত হয়নি। এরা সবাই চোর। মেগা উন্নয়নের নামে মেগা কমিশন নেওয়া হচ্ছে। বিদ্যুতের দাম বাড়ানোর নামে টেকনিশিয়ান এবং আমলাদের চুরি করার পথ সৃষ্টি করে দেওয়া হবে,’— বলেন রব।

বিক্ষোভ সমাবেশ শেষে নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি প্রেসক্লাবের সামনে থেকে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

ফাইল ছবি

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন