সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শাহজালালে প্রায় ৩ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

ডিসেম্বর ২, ২০১৯ | ৬:১৩ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৯০৫ পিস ইয়াবাসহ মো. শাহিন (৩৫) এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিজ্ঞাপন

তিনি জানান, শাহিনের বিরুদ্ধে সন্ধ্যায় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শাহিন গতকাল রোবাবার রাত ১০টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার পাশের গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

আলমগীর হোসেন আরও জানান, পরবর্তীতে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনতে প্রায় ১৫ ঘণ্টা সময় লেগে যায়। জিজ্ঞাসাবাদে সে জানায় কক্সবাজারের বালুখালীর সেলিম তাকে এই ইয়াবা দিয়েছে। টঙ্গির চেরাগ আলীর হাবিব তাকে এই ইয়াবা আনার জন্য নিয়োগ করে এবং বিনিময়ে তার কাছ থেকে ধার করা ৪০ হাজার টাকা মাপ করে দেবে বলে জানায়।

জব্দ করা ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে শাহিন জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন