রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফেনীতে টিসিবি’র পেঁয়াজের জন্য হাহাকার

ডিসেম্বর ২, ২০১৯ | ৬:৫১ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীর খোলাবাজারে ন্যায্য মূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। প্রথম দিনেই পেঁয়াজ কেনার জন্য দীর্ঘ লাইনে দাঁড়ান ক্রেতারা। তবে দীর্ঘ সময় দাঁড়িয়ে থেকেও পেঁয়াজ না পেয়ে হতাশ হয়েছেন অধিকাংশ ক্রেতা।

বিজ্ঞাপন

সোমবার (২ ডিসেম্বর) সকালে ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জমান এ কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী।

পেঁয়াজ

জেলা প্রাশাসক কার্যালয়ের সামনে ও শহিদ মিনারের সামনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিসিবির পেঁয়াজ বিক্রি করার কথা ছিল। পেঁয়াজ কিনতে সকালেই লাইনে দাঁড়ান ক্রেতারা। এরপর লাইন দীর্ঘ হতে থাকে। সকাল ১০টার পরে পেঁয়াজ নিয়ে কাড়াকাড়ি শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অল্প সময়ে পেঁয়াজ শেষ হয়ে যাওয়ায় খালি হাতে ফিরে যান অধিকাংশ ক্রেতা।

বিজ্ঞাপন

পেঁয়াজ

ক্রেতাদের অভিযোগ, একজন ক্রেতা ৪৫ টাকা দরে ১ কেজি পেঁয়াজ কিনতে পারছেন। ফেনীতে টিসিবি‘র অর্ধশতাধিক ডিলার থাকলেও বরাদ্দ দেওয়া হয়েছে মাত্র দুইজনকে। তাদের দিনে এক টন পেঁয়াজ বরাদ্দ দেওয়া হয়েছে।

পেঁয়াজ

এ প্রসঙ্গে ফেনীর জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান বলেন, টিসিবি’র পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। বরাদ্দ বাড়ানোর জন্য আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন