বিজ্ঞাপন

ট্রাফিক পুলিশের কারণে অপহরণের হাত থেকে রক্ষা পেলো শিশু

December 3, 2019 | 1:11 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তান এলাকায় ঢাকা মেট্রোপলিটনের ট্রাফিক পুলিশের কারণে অপহরণকারীর কবল থেকে আকাশ (৭) নামে এক শিশু রক্ষা পেয়েছে। এসময় অপহরণকারী দেলোয়ারকে (২৮) গ্রেফতার করে বংশাল থানায় নেওয়া হয়।

বিজ্ঞাপন

সোমবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল (২ ডিসেম্বর) রাতে ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের (কোতোয়ালি ট্রাফিক জোন) টিআই (ট্রাফিক পরিদর্শক) মো. রফিকুল ইসলাম প্রতিদিনের মতো গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি এক নারীর চিৎকার শুনতে পান, তিনি আশপাশের এলাকায় নিজের শিশুকে খুঁজছিলেন।

এসময় ট্রাফিক পরিদর্শক রফিকুল ইসলাম দেখতে পান দেলোয়ার নামে এক ব্যক্তি শিশুসহ ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছেন। জিজ্ঞাসাবাদে ওই শিশুটির বিষয়ে সন্তোষজনক উত্তর দিতে না পারায় দেলোয়ারকে তখনই আটক করা হয়। পরবর্তীতে তিনি জানতে পারেন, ওই শিশুটি তার মায়ের সঙ্গে বংশাল মোড়ে বাজার করতে আসছিল। আকাশ ঠিকমতো কথা বলতে পারে না। অপহরণকারী দেলোয়ার কৌশলে সেখান থেকে তাকে নিয়ে ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল।

বিজ্ঞাপন

পরবর্তীতে ট্রাফিক পুলিশ কর্মকর্তা আকাশকে তার মায়ের কাছে বুঝিয়ে দেন এবং গ্রেফতার দেলোয়ারকে বংশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। দেলোয়ারের বিরুদ্ধে বংশাল থানায় একটি অপহরণের মামলা হয়েছে।

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন